শনিবার, ১১ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯

মেষ: জীবনের এই মুহূর্তে পেশাগত জীবনে প্রচুর সফলতা পাবেন। কিন্তু তা নিয়ে লাফালাফি করবেন না, কারণ খুশি ধীরে ধীরেই আসে। এই সময় ব্যবসায়ীদের কোনো কিছুতেই বিনিয়োগ না করাই ভালো।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা খুব বেশি থাকবে।

সিংহ- সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি ফিরবে। শারীরিক চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা- স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে।

তুলা- লেখকদের আজ দিনটি ভাল কাটবে। মায়ের চিকিৎসার জন্য নিয়ে যাবেন। আর্থিক চাপ ও কোমরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় আয় বাড়তে পারে।

বৃশ্চিক : চাকরি বদলানোর জন্য এই বছর সব থেকে ভালো, তাই চেষ্টা করতে থাকুন। এই রাশির কিছু জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন আর মাইনে বাড়ারও সম্ভাবনা আছে।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : সকলকে সম্মান দিয়ে চললে আপনাকে সবাই ভালো চোখে দেখবে। রাজনৈতিক ক্ষমতায় আপনাকে বসাতে পারে। ব্যবসায়ীদের রপ্তানী দ্রব্য নষ্ট হতে পারে, ক্ষয়ক্ষতি স্বীকার করতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877